শনিবার, ০১ Jun ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জিয়া ছাড়া কোনো সেক্টর কমান্ডার যুদ্ধক্ষেত্রে ছিলেন না: মির্জা আব্বাস দুবাই নিয়ে তরুণীদের অনৈতিক কাজে বাধ্য করতেন তারা চট্টগ্রাম-কক্সবাজার রুটের বিশেষ ট্রেনটি আবার চালুর ঘোষণা, চলবে যত দিন ‘অল আয়েস অন রাফা’ : বিশ্বজুড়ে যা প্রায় ৫০ মিলিয়ন লোক শেয়ার করছে মানুষের বেঁচে থাকার কোনো অবলম্বনই সরকার রাখেনি : রিজভী রোহিঙ্গাদের নিয়ে করা আশঙ্কার আলামত দেখা যাচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপির বিরুদ্ধে প্রচার চালানো হতো এমন ১৪৮ অ্যাকাউন্ট ও পেজ সরিয়েছে ফেসবুক পাসপোর্ট থেকে ‘ইসরাইল ব্যতীত’ শব্দ মুছে ফেলা দুঃখজনক : মোমেন পৃথিবীর কোনো দেশেই গণতন্ত্র পারফেক্ট নয় : ওবায়দুল কাদের রাত ১২টায় বন্ধ হচ্ছে মালয়েশিয়ার শ্রমবাজার, বিমানবন্দরে আটকা হাজার হাজার কর্মী
জামাতার হাতে মেয়েকে তুলে দিয়ে শহিদ আফ্রিদির আবেগঘন কবিতা

জামাতার হাতে মেয়েকে তুলে দিয়ে শহিদ আফ্রিদির আবেগঘন কবিতা

স্বদেশ ডেস্ক:

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ খান আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদির ‘রুখসতি’ অনুষ্ঠান মঙ্গলবার করাচির একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সাবেক এ অলরাউন্ডার মেয়ে আনশা ও জামাতা শাহিন শাহ আফ্রিদির সাথে একটি সুন্দর ছবি শেয়ার করেছেন।

এক্স-এ শেয়ার করা ওই ছবির ক্যাপশনে আবেগঘন একটি ‘শের’ লিখেছেন শহিদ আফ্রিদি। যা এরই মধ্যে অসংখ্য মানুষের হৃদয় ছুঁয়েছে এবং তা রীতিমতো ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমেও।

ক্যাপশনে সিনিয়র আফ্রিদি লেখেন, ‘আয়া থা ঘর মে নুর আভি কাল কি বাত হে/ রুখসত ভি হো রাহাহে ওহ আঁখো কে সামনে/ ডুবা হুয়া ভি হে তেরে বাবা কা দিল মাগার/ উম্মিদ সুবহে নোও ইসে আ-ই হে থামনে।’

অর্থাৎ- ‘এই তো গতকালের কথা- আলোটি (মেয়ে) ঘরে এসেছিল/ (আর) আজ চোখের সামনে তার রুখসতি হচ্ছে/ যদিও তোমার বাবার দিল ডুবে গেছে তবে/ আশার নতুন ভোর এসেছে তাকে থমকে দিতে।’

শেয়ার করা ছবিতে শহিদ আফ্রিদিকে দেখা যাচ্ছে- তিনি মেয়ে ও জামাতার কাঁধে হাত দিয়ে রেখেছেন এবং অনুভব করা যাচ্ছে- তিনি খুব উচ্ছ্বসিত।

মঙ্গলবার বর সেজে অনুষ্ঠানস্থলে এসেছিলেন শাহিন শাহ আফ্রিদি। সাথে ছিলেন সাবেক ও বর্তমানের একাধিক ক্রিকেটার এবং বন্ধু ও স্বজনেরা। ক্রিকেটারদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- বাবর আজম, মিসবাহুল হক, সাঈদ আনওয়ার, তানবির আহমাদ, সুহাইল খান প্রমুখ। পাকিস্তানি অধিনায়ক বাবর আজম অনুষ্ঠানস্থলে আসতেই শাহিন আফ্রিদি তাকে উষ্ণ অভর্থনা জানান।

উল্লেখ্য যে এ বছরের ফ্রেব্রুয়ারিতে করাচিতে শাহিন আফ্রিদি ও আনশা আফ্রিদির বিয়ে সম্পন্ন হয়। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) আনশা আফ্রিদি আনুষ্ঠানিকভাবে শ্বশুর বাড়িতে গেলেন। সূত্র জানায়, আগামীকাল বৃহস্পতিবার এ দম্পতির ওলিমা অনুষ্ঠান আয়োজনের কথা রয়েছে।

সূত্র : জিও নিউজ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877